May 18, 2024, 12:25 pm

সংবাদ শিরোনাম
দিনাজপুরে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার উদ্যোগে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন বাংলাদেশ পুলিশ বাহিনী নির্বাচনী দায়িত্ব পালন’সহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম-আইজিপি রংপুরে সিএনজি মাহিন্দ্রা সড়কে চলাচল ও রেজিস্ট্রেশনের দাবিতে মানববন্ধন কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পটুয়াখালীতে অর্ধশতাধিক অসহায় মানুষ পেল প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা সাংবাদিক জীবন কৃষ্ণ মন্ডল’র পরিবারের পাশে দাঁড়ালেন ত্রান প্রতিমন্ত্রী সিরাজগঞ্জে র‍্যাব-১২’র অভিযানে ২১৬ কেজি গাঁজাসহ ০২ জন গ্রেফতার রংপুরের হাজীরহাট এ তিন টি পুরাতন অস্ত্র উদ্ধার করলেন এলাকাবাসী সমস্যায় জর্জরিত গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আছে যন্ত্রপাতি,নেই টেকনিশিয়ান রুগীরা কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত রংপুর সদর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্রের প্রতিবাদে মানব্বন্ধন

লালপুরে শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের মরদেহ উদ্ধার

লালপুরে শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের মরদেহ উদ্ধার

নাটোর প্রতিনিধি

নাটোরের লালপুর উপজেলায় শ্বশুরবাড়ি থেকে জামাই নাসির উদ্দিনের (৩০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার স্ত্রী পাখি (১৯) ও শাশুড়ি মরিয়মকে (৪০) জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার বিজয়পুর গ্রামের জনৈক খলিলের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত নাসির ওই উপজেলা শালেশ্বর গ্রামের জমশেদ আলীর ছেলে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জুয়েল বলেন, বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) রাতে নাসির উদ্দিন শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। এরপর রাতে তিনি ও তার স্ত্রী ঘুমিয়ে পড়েন।

গভীর রাতে নাসিরকে তার শ্বশুর খলিল ডাকা-ডাকি করেন। তখন নাসির কোনো উত্তর দেননি। এসময় স্ত্রী পাখি চিৎকার দিলে পরিবারের লোকজন ও প্রতিবেশিরা গিয়ে নাসিরকে মৃত অবস্থায় দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ বেলা ১১টার দিকে ঘটনাস্থল গিয়ে নাসিরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য মর্গে পাঠায়।

তিনি আরো বলেন, এ ঘটনায় নাসিরের শাশুড়ি ও স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। এখনও পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর